২ মে, ২০২৪, বৃহস্পতিবার

কলকাতার ছোট পর্দার অভিনেত্রী ঐন্দ্রিলা আর নেই

Advertisement

একবার নয়, দুই দুই বার ক্যান্সার থাবা বসিয়েছিল কলকাতার টিভি অভিনেত্রী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শরীরে। কিন্তু দু’বারই ক্যানসারকে জয় করেন তিনি। জীবনজয়ী হয়ে ফিরেছিলেন কাজেও। কিন্তু শেষ রক্ষা হল না। ব্রেন স্ট্রোক ও হার্ট অ্যাটাকে টানা ১৯ দিন লড়ে হেরে গেলেন তিনি। শেষ হলো ঐন্দ্রিলা শর্মা অধ্যায়ের। 

রোববার দুপুর ১২টা ৫৯ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃস্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা। যদিও মস্তিষ্কে অস্ত্রোপচার হওয়ার পর আশা ছিলো হয়তো ফিরবেন তিনি। কিন্তু তারপরই আবার হার্ট অ্যাটাক। 

গত (১ নভেম্বর) গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে ভর্তি করা হয় হাওড়ার এক বেসরকারি হাসপাতালে। চিকিৎসকরা জানান, মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে ঐন্দ্রিলার। কোমায় চলে যান তিনি। রাখা হয় ভেন্টিলেশনে। আর ফেরেনি জ্ঞান। হাসপাতালেই প্রয়াত হলেন অভিনেত্রী।

দুইবার ক্যানসারের চিকিৎসার পর সুস্থ হয়ে কাজে ফিরেছিলেন ঐন্দ্রিলা শর্মা। সুস্থ হওয়ার পরই ছোট পর্দার জনপ্রিয় শো ‘দিদি নাম্বার ওয়ান’-এর মঞ্চে হাজির হয়েছিলেন। তার ক্যানসার জয়ের গল্প অনুপ্রাণিত করেছিল ভক্তদের। এরপর জি-বাংলা অরিজিনালের ছবি ‘ভোলে বাবা পার করেগা’-তে দেখা গিয়েছিল তাকে।

কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের জগতে নিজের অভিনয়ে পথ চলা শুরু করেন ঐন্দ্রিলা। স্টার জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয় করেন তুলির ভূমিকায়।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement