৮ মে, ২০২৪, বুধবার

কিছু কিছু সময় ভাগ্য সহায়ক হয় না; এখন টার্গেট ২০২৮ অলিম্পিকে স্বর্ণ পদক জয়: রোমান সানা

Advertisement

বাংলাদেশের প্রথম কোন ক্রীড়াবিদ হিসেবে অলিম্পিকের আসরে ব্যক্তিগত ইভেন্ট জিতে শেষ ৩২ এ পাঁ রেখেছিলো দেশ সেরা আর্চার রোমান সানা। পরে দুর্দান্ত লড়াই করেও শেষ ষোল নিশ্চিত করতে পারেননি তিনি। কানাডার ক্রিসপিনের বিপক্ষে ৬-৪ সেটে হেরে বিদায় নিতে হয়েছে রোমানকে। এই বিদায়ে কিছুটা হতাশ রোমান, কে-স্পোর্টসকে তিনি বলেন আমার সবকিছুই ঠিক ছিলো, আমি নিজের স্বাভাবিক খেলাটাই খেলছি কিন্তু শেষ পর্যন্ত কেনো এমন হলো বুঝতে পারলাম না।

রোমান বলেন, আসলে কি জানেন ভাই? কিছু কিছু সময় নিজের ভাগ্য সহায়ক হয় না তাই অনেক কিছুর কাছে গিয়েও খালি হাতে ফিরে আসতে হয়। তবে মনে মনে চেয়েছিলাম বাংলাদেশের জন্য একটা ভালো কিছু নিয়ে যাবো অলিম্পিক থেকে। কিন্তু সেটা আর হলো কোই?

এই অলিম্পিকে হারলেও একেবারে হার মানছেন না রোমান। রোমান কে-স্পোর্টসকে বলেছেন নিজেকে আরও বেশি যোগ্য করে ২০২৮ অলিম্পিকে দেশের জন্য পদক ছিনিয়ের আনার মিশনেই লড়বেন তিনি। রোমান বলেন, দেশে ক্রিকেট ফুটবল ছাড়া তো অন্য কোন গেমসই তেমন ভালো করতে পারে না তাই আমরা টার্গেট নিয়েছি বিশ্ব মঞ্চে ভালো কিছু করার। আশা করি পারবো।

আগামী ১ আগস্ট দেশে ফিরবেন দেশ সেরা এই আর্চার। তার পরেই শুরু করবেন ২০২৮ সালের অলিম্পিক প্রস্তুতির মিশন। কে স্পোর্টসকে রোমান বলেন, সামনে যত আন্তর্জাতিক টুর্নামেন্ট আছে সেগুলোতে ভালো করে মুলমঞ্চে পারফরম করার প্রস্তুতি নিবো আমরা।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement