২৭ এপ্রিল, ২০২৪, শনিবার

কুমিল্লার চৌদ্দগ্রামে বিয়ের ৩ মাসের মধ্যেই লাশ হলেন নববধূ

Advertisement

কুমিল্লার চৌদ্দগ্রামে যৌতুক না দেওয়ায় বিয়ের তিন মাসের মধ্যেই লাশ হলেন ফাতেমাতুজ জোহরা (রোকসানা) নামে এক নববধূ।

যৌতুকের জন্য শ্বশুরবাড়ির লোকজন হত্যা করে বলে অভিযোগ নিহতের স্বজনদের। শুক্রবার রাতে পৌর এলাকার শ্রীপুর খাঁ বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই গৃহবধূর বাবা বাদী হয়ে স্বামী সাইফুল ইসলামকে প্রধান আসমি করে সাতজনের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ রাতেই স্বামী সাইফুল ইসলামকে গ্রেফতার করে।

নিহতের বড় বোন রাশেদা বেগম জানান, উপজেলার আলকরা ইউনিয়নের উত্তর কাইছুটি গ্রামের মো. আবুল বশরের মেয়ের সঙ্গে চৌদ্দগ্রাম পৌর এলাকার শ্রীপুর খাঁ বাড়ির মৃত সৈয়দ আহমেদের ছেলে মো. সাইফুলের গত ১০ জুন বিবাহ হয়। বিয়ের পর থেকেই সাইফুল ও তার পরিবার যৌতুকের দাবিতে নববধূ রোকসানার ওপর বিভিন্ন সময় নির্যাতন চালিয়ে আসছেন।

শুক্রবার সন্ধ্যায় সাইফুল আমার বাবা মো. আবুল বশরের মোবাইল ফোনে কল দিয়ে বলেন, রোকসানার অবস্থা খারাপ। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। আমরা খবর পেয়ে দ্রুত চৌদ্দগ্রাম সরকারি হাসপাতালের জরুরি বিভাগে এসে রোকসানার মরদেহ পড়ে আছে।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পুলিশ রাতেই স্বামী সাইফুল ইসলামকে গ্রেফতার করে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement