২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

কুয়ালালামপুরে যুবলীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিনে দোয়া মাহফিল

Advertisement

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া কুয়ালালামপুর মহানগর শাখা। মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যায় কুয়ালালামপুরের একটি রেস্টুরেন্ট এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহদাত হোসেন সেলিম।

প্রধান অতিথির বক্তৃতায় তিনি বঙ্গবন্ধুকে স্মরণ ও শেখ রাসেলের শৈশব নিয়ে আলোচনা করেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক ও উন্নত বাংলাদেশ গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মনসুর আল বাসার সোহেল, আহ্বায়ক কমিটির সদস্য মাসুদুল আলম রনি, শেখ জহির, রাসেল খান, ইমরান হোসেন সোহাগ এবং মেঘনা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক আমান উল্ল্যাহ আমান।

কুয়ালালামপুর মহানগর যুবলীগের সভাপতি রিশাদ বিন আব্দুল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লাল মোহাম্মদের প্রাণবন্ত সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন কুয়ালালামপুর মহানগর যুবলীগের সহ-সভাপতি আল আমিন। এসময় আরও উপস্থিত ছিলেন, কুয়ালালামপুর যুবলীগের সহ সভাপতি আবু হানিফ, ছাত্রলীগ মালয়েশিয়া শাখার সহ-সভাপতি এবাদুল্লাহ, ছাত্রলীগ নেতা মোফাজ্জল হোসেন খান মাসুম, মালাকা প্রদেশ যুবলীগ নেতা লুতফুর রহমানসহ কুয়ালালামপুর মহানগর যুবলীগের অন্যান্য নেতৃবন্দ।
আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার কনিষ্ঠপুত্র শেখ রাসেল ও তার পরিবারের সব শহীদ সদস্য ও মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার মাগফিরাত এবং দেশ ও জাতির অব্যাহত সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement