২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

গফরগাঁওয়ে শিয়ালের আক্রমণে দিশেহারা মানুষ

Advertisement

ময়মনসিংহের গফরগাঁওয়ে শিয়ালের কামড়ে নারী-শিশুসহ ছয়জন আহত। ৩ জানুয়ারি (মঙ্গলবার) উপজেলার রাওনা ইউনিয়নের কৃষ্টবাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। স্থানীয়রা পিটিয়ে শিয়ালটিকে হত্যা করেছেন বলে জানা গেছে।গুরুতর আহতরা হলেন- মাহমুদা (২৬), বোরহান (৪০), ফকরুল (৪০), মনিরা (৪), সাথী (২৫) ও রুপা (২৭)।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার (৩ জানুয়ারি) ভোর ৬টার দিকে উপজেলার রাওনা ইউনিয়নের ধোপাঘাট গ্রামের কৃষ্টবাজার এলাকায় পাগলা শিয়ালের আক্রমণে মাহমুদা আহত হন। এরপর সকাল ৭টার দিকে বাজারে আসার পথে বীজ ব্যবসায়ী বোরহানকে শিয়াল কামড়ে জঙ্গলে পালিয়ে যায়। সকাল ৯টার দিকে উপজেলা যুবলীগের সদস্য ফকরুল ইসলাম মোবাইলে বাড়ির সামনে দাঁড়িয়ে কথা বলার সময় হঠাৎ শিয়াল কামড়ে দিয়ে পালিয়ে যায়। সকাল সাড়ে ৯টার দিকে বাড়িতে প্রবেশ করে রুপা, তার বোন সাথী ও শিশু মনিরাকে কামড় দেয় শিয়াল। এ সময় রূপা শিয়ালটিকে ঝাপটে ধরে আটকে ফেলে। পরে প্রতিবেশীরা পিটিয়ে শিয়ালটিকে মেরে ফেলেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাহমুদা ও বীজ ব্যবসায়ী বোরহানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং রুপা, মনিরা, সাথীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গুরুতর আহত যুবলীগ নেতা ফকরুল ইসলামের ভাই ও ধোপাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ফেরদৌস আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে।  

স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহাবুল আলম বলেন, শিশু মনিরার জীবন বাঁচাতে তার মা জীবনবাজি রেখে শিয়ালটিকে আটকে ফেলেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement