১৯ মে, ২০২৪, রবিবার

৬ হাজার পিস ইয়াবা ও নারীসহ গাজীপুরের ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর ঢাকায় গ্রেফতার

Advertisement

গাজীপুর জেলা ছাত্রলীগের নেতা জাহাঙ্গীর সরকারকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে ঢাকার গাবতলী থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিবি গুলশান বিভাগের ডিসি মশিউর রহমান।

মশিউর রহমান বলেন, জাহাঙ্গীর সরকারকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা আলিয়া আক্তার রিয়া নামে এক নারীকেও গ্রেফতার করা হয়৷

তাদের কাছ থেকে ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। গত ১৮ ডিসেম্বর রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ২৫ হাজার ইয়াবাসহ আটক হয় গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকারের গাড়িচালকসহ চার সহযোগী। এ খবর বিভিন্ন গণমাধ্যমে প্রচার হওয়ার পর গাজীপুরের সর্বত্র ব্যাপক আলোচনা-সমালোচনা তৈরি হয়।

ঘটনা জানার পর ক্ষোভ প্রকাশ করেন দলীয় নেতাকর্মীসহ অনেকে। বেরিয়ে আসে ছাত্রলীগ নেতা জাহাঙ্গীরের বিষয়ে চাঞ্চল্যকর নানা তথ্য।

অনুসন্ধানে জানা গেছে, গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকার দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছেন। এর আগে বেশ কয়েকবার তার লোকজন দেশের বিভিন্ন স্থানে আটক হলেও যাত্রাবাড়ীতে গাড়িচালকসহ চারজন গ্রেফতার হওয়ার পর বিষয়টি সামনে আসে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement