১১ মে, ২০২৪, শনিবার

চট্টগ্রামে ধানক্ষেতে মিলল অজ্ঞাত ব্যক্তির গলিত মরদেহ

Advertisement

চট্টগ্রামের লোহাগাড়ায় অজ্ঞাত এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম আমিরাবাদের ২নং ওয়ার্ডের খৈয়ারকুল নিউ সিকদার পাড়ার পশ্চিমে কৃষক বেলালের ধানক্ষেত থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আতিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান জানান, মরদেহটি দেড় থেকে দুই মাস পূর্বের হতে পারে। লাশটি পুরো পঁচে গলে গেছে। ঘটনাস্থল থেকে মরদেহের কঙ্কাল উদ্ধার করা হয়েছে। অজ্ঞাত ওই ব্যক্তিকে হত্যা করে লাশটি অন্য জায়গা থেকে ধানক্ষেতে কে বা কারা ফেলে রাখে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ, বয়স, লাশটি পুরুষ নাকি মহিলার তা সনাক্ত করা যাবে। 

স্থানীয় ইউপি সদস্য হোছাইন মুহাম্মদ শারফু জানান, শনিবার ধান কাটতে গিয়ে কৃষক বেলাল ওই মরদেহটি দেখতে পেয়ে তাকে খবর দেন। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে মরদেহটি দেখে নিশ্চিত হয়ে থানা পুলিশকে অবহিত করেন।

স্থানীয় কৃষক বেলাল উদ্দিন জানান, বিকেলে তিনি তার চাষের ধানক্ষেতে ধান কাটতে যান। ধান কাটার এক পর্যায়ে তীব্র গন্ধ পান। পরে ধানক্ষেতে গলিত মরদেহটি দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্যকে খবর দেন। 

আরেক কৃষক নাছির উদ্দিন জানান, গত সপ্তাহে ওই এলাকায় ধান কাটতে গিয়ে তিনি তীব্র বিদঘুটে গন্ধ পান। তবে তার কাছে তখন পশু বা সাপের মরা গন্ধ বলে মনে  হয়েছে। পরে শনিবার কৃষক বেলাল ধান কাটতে গিয়ে মানুষের মরদেহটি দেখতে পান।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement