৭ মে, ২০২৪, মঙ্গলবার

টাকার লোভ একদমই নেই রিয়াজের!

Advertisement

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ মিডিয়া জগতে দীর্ঘ বিরতির পর, গত ঈদে একটি নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ফিরে এসেছেন। করোনা মহামারি শুরুর আগে ছবির পাশাপাশি বিভিন্ন নাটকে প্রায় নিয়মিতই অভিনয় করতেন তিনি। কিন্তু করোনাকালে কোনোটাতেই তার সরব উপস্থিতি পাওয়া যায় নি। গত ঈদে এস এ হক অলিকের পরিচালনায় একটি নাটকে দীর্ঘদিন পর অভিনয় করেছিলেন তিনি। কেনো অভিনয়ে নিয়মিত হচ্ছেন না-এ নিয়ে তার ভক্তদের কৌতূহলের শেষ নেই। এ নিয়ে ব্যাখ্যা না দিলেও তার অনিয়মিত হওয়ার কিছু কারণ জানান গণমাধ্যমকে।

রিয়াজ বলেন যে, অভিনয়ের জন্যই সবাই তাকে চেনেন এবং ভালোবাসেন। দীর্ঘদিন কাজ করে দর্শকদের মাঝে ভালোবাসার যে জায়গাটি অর্জন করেছেন, তা ক্ষতিগ্রস্ত করতে চান না তিনি। অনেক নাটকে অভিনয়ের প্রস্তাব পেলেও, শুধু টাকার জন্য এলোমেলো বা মানহীন গল্পগুলোতে অভিনয় করতে তিনি ইচ্ছুক নন তিনি। মানসম্মত গল্পের চরিত্রে অভিনয়ের জন্য প্রয়োজনে দীর্ঘদিন অপেক্ষা করতেও তিনি রাজি। তার প্রতিটি কাজ দর্শকরা আগ্রহ নিয়ে দেখেন বলে তাদের কাছে নিজের কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করেন এ তারকা।

সাম্প্রতিক সময়ে দুইটি ছবিতে অভিনয়ে আছেন রিয়াজ। এর মধ্যে অসমাপ্ত অবস্থায় রয়েছে শ্যাম বেনেগালের পরিচালনায় বঙ্গবন্ধুর বায়োপিকটি। এছাড়া দীপংকর দীপনের পরিচালনায় ‘অপারেশন সুন্দরবন’ নামের অপর ছবিটির কাজ প্রায় শেষের পথে। সেটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement