২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

টাঙ্গাইলে একে একে তিন শিশুকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

Advertisement

হাকিম উদ্দিনের (৫০) বিরুদ্ধে আগেও চার বছর বয়সী দুই মেয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠে। তবে শিশু দুটির ভবিষ্যতের কথা ভেবে ঘটনা ধামাচাপা দেন অভিভাবকরা। তবে এবার আর রক্ষা হয়নি তার। চার বছরের আরেকটি শিশুকে ধর্ষণের অভিযোগে তাকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে এমন ঘটনা ঘটেছে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়।

শিশুটির চাচা জানায়, হাকিমের স্ত্রী কাজ করেন অন্যের বাড়ি। এ কারণে বাড়ি ছিল ফাঁকা। সুযোগ পেয়ে সকাল সাড়ে ১১টার দিকে পাঁচ টাকার একটি পয়সার লোভ দেখিয়ে হাকিম শিশুটিকে ডেকে নেয় তার ঘরে। ধর্ষণের চেষ্টা করলে এক পর্যায় শিশুটি চিৎকার দিয়ে ছুটে আসে তার মায়ের কাছে। এরপর মায়ের কাছে ঘটনা খুলে বলে। রক্তাক্ত অবস্থায় মেয়েকে দেখে খবর দেন শিশুর বাবাকে। খবর পেয়ে তার বাবা মেয়েকে নিয়ে দুপুরে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। জরুরি বিভাগের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান।

শিশুটির বাবা জানান, ঘটনাটি জানাজানি হলে ফুঁসে ওঠেন এলাকাবাসী। বিশেষ করে স্থানীয় নারীরা হাকিমকে মেরে ফেলার দাবিতে স্লোগান দিয়েছেন। তখন কৌশলে পালিয়ে স্থানীয় একাশী বাজারে যায় হাকিম। স্থানীয়রা আটক করে। ৯৯৯ নম্বরে বিষয়টি জানতে পেরে পুলিশ গিয়ে অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

হাকিম পেশায় শ্রমিক। বিয়ে করেছে দুটি। প্রথম স্ত্রী মারা গেছেন। সে ঘরে সন্তান রয়েছে তিনজন। বর্তমান স্ত্রীর ঘরেও দুই ছেলে। ঘাটাইল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হক বলেন, এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement