১৯ মে, ২০২৪, রবিবার

সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব কেন, জানতে চান তথ্যমন্ত্রী

Advertisement

জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকসহ চার সাংবাদিক সংগঠনের ১১ নেতার ব্যাংক হিসাব কেন তলব করা হয়েছে, সে বিষয়ে জানতে চেয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের মিলনায়তনে ঢাকা সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভায় তিনি এ বিষয়টি নিয়ে নিজেও হতবাক হয়েছেন বলে উল্লেখ করেন। 

তিনি বলেছেন, সাংবাদিক নেতাদের যে ব্যাংক হিসাব তলব করা হয়েছে সেটি আপনাদের মতো আমিও পত্রিকার পাতায় দেখেছি। আমিও এ বিষয়ে খোঁজখবর নেওয়ার চেষ্টা করেছি। এটা কেন হলো সেটা আমার বড় প্রশ্ন।

হাছান মাহমুদ বলেন, সরকার অবশ্যই যে কারো ব্যক্তিগত ব্যাংক হিসাব তলব করতেই পারে। এমডিদের ব্যাংক হিসাব তলব করা হয়, রাজনৈতিক নেতাদের তলব করা হয় আবার ব্যবসায়ীদেরও তলব করা হয়। কিন্তু কেন করা হলো এটা আমার কাছে বড় প্রশ্ন।

তিনি বলেন, আমি মনে করি এতে উদ্বেগের কোনো কারণ নেই। যে সাংবাদিকের ব্যাংক হিসাব তলব করা হয়েছে তাদের আমি ব্যক্তিগতভাবে জানি এবং চিনি। তাদের আর্থিক অবস্থা সম্পর্কেও আমার জানা আছে। তাদের উদ্বেগের কোনো কারণ আছে বলে আমি মনে করি না। যাদের ব্যাংক হিসাব চাওয়া হয়েছে তারা হয়তো পরবর্তীতে বুঝতে পারবেন কেন তাদের ব্যাংক হিসাব তলব করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement