১৫ মে, ২০২৪, বুধবার

দ্বিতীয় ম্যাচেও মিরাজকে দলে পাওয়া নিয়ে শঙ্কা

Advertisement

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ২০ মার্চ (সোমবার ) দুপুরে মাঠে গড়াবে বাংলাদেশ আর আয়ারল্যান্ডের তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডে। ম্যাচটি  শুরু হবে দুপুর ২টায়। যদি তামিম বাহিনী জয় পায়, তাহলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতবে তামিম বাহিনী। ২৩ মার্চ সিরিজের শেষ ওয়ানডে। 

আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডের আগে গা গরমের সময় চোখে আঘাত পেয়ে হাসপাতালে যেতে হয়েছিল মেহেদী হাসান মিরাজের। চোখে আঘাত পাওয়ার কারণে আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে খেলতে পারেননি বাংলাদেশের এই অলরাউন্ডার। তবে আশা ছিল দ্বিতীয় ওয়ানডে আগে পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন তিনি। তবে চোখে এখনও রক্ত জমে থাকায় দ্বিতীয় ম্যাচেও তাকে দলে পাওয়া নিয়ে শঙ্কা জেগেছে।

গত ১৭ মার্চ (শুক্রবার) সিলেটের মাঠে গা গরমের জন্য ফুটবল খেলছিল বাংলাদেশের ক্রিকেটাররা। তখন চোখে বল লেগে মাটিতে পরে যান মিরাজ। আঘাত গুরুতর হওয়ায় সঙ্গে সঙ্গে মিরাজকে নেয়া হয় হাসপাতালে। সেখানে অবশ্য সিটি স্ক্যান করে ভালো সংবাদ দেয় চিকিৎসকরা। তবে চোখের আঘাত থেকে অনেকটা সেরে উঠলেও এখনও চোখের খানিকটা অংশে রক্ত জমে আছে মিরাজের। যার কারণে সানগ্লাস পরে থাকতে হচ্ছে তার সবসময়য়। এমন অবস্থায় দ্বিতীয় ম্যাচে তাকে একাদশে রাখা হবে কিনা তা নিশ্চিত নয়।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement