২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

নরসিংদীর রায়পুরায় নারী ও জুয়া নিয়ে বিরোধে জোড়া খুন, গ্রেপ্তার ২

Advertisement

নরসিংদীর রায়পুরায় কলাবাগানে জোড়া খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অনলাইনে জুয়া খেলার টাকা নিয়ে বিরোধ ও নারী ঘটিত কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে পুলিশকে জানিয়েছেন গ্রেপ্তাররা। 

আজ বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন।

তিনি জানান, মঙ্গলবার রায়পুরা থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শেরপুর পশ্চিম পাড়া থেকে মিল্লাত হোসেন বাইজিদ ওরফে কামরুল (১৮) ও একই এলাকার কান্দাপাড়া থেকে কাউসারকে (২৫) গ্রেপ্তার করা হয়। 

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জোড়া খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। মোট ছয়জন এই হত্যায় অংশগ্রহণ করে বলে তারা জানান। অনলাইন জুয়া খেলার টাকা-পয়সা লেনদেনের বিরোধ ও নারী ঘটিত সংক্রান্ত বিষয়ের জেরে দুইজনকে পরপর কুপিয়ে হত্যা করা হয়।

এই পুলিশ কর্মকর্তা বলেন, গ্রেপ্তারদের স্বীকারোক্তি ও দেখানো মতে হত্যায় ব্যবহৃত একটি ছোরা জব্দ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত সোমবার দুপুরে রায়পুরার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর এলাকার একটি কলাবাগান থেকে দুইজনের ক্ষতবিক্ষত রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা কলাবাগান থেকে উদ্ধার হওয়া মুখমণ্ডল বিকৃত করা দুই মরদেহের পরিচয় শনাক্ত করেন। পরে রাতেই নিহত আলী হোসেনের স্ত্রী রেনু বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামি করে রায়পুরা থানায় মামলা করেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement