১৫ মে, ২০২৪, বুধবার

নাটোরে স্কুলছাত্রীকে যৌন হয়রানিসহ ধর্ষণের চেষ্টা

Advertisement

নাটোরে এক স্কুলছাত্রীকে যৌন হয়রানিসহ ধর্ষণ চেষ্টার অভিযোগে সাজ্জাদুর রহমান সাকিব (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। অভিযোগ উঠেছে, ওই ছাত্রীর মুখে জ্বলন্ত সিগারেট ঢুকিয়ে ধর্ষণের চেষ্টা করেন কথিত ওই যুবক।

সোমবার রাতে শহরের পুরাতন জেলখানার শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার থেকে তাকে আটক করা হয়। 

আটককৃত সাজ্জাদুর রহমান সাকিব অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক। সে নিজেকে নাটোরের স্থানীয় অনলাইন সংবাদ শৈলীর স্টাফ রিপোর্টার ও দৈনিক আমার সুন্দর দেশ নামের দৈনিক পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দেন। 

সাংবাদিক পরিচয়দানকারী সাজ্জাদুর রহমান সাকিব নিজেকে অন্যায় অনিয়ম, দুর্নীতি ও নারী এবং শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদী হিসেবে প্রচারও করেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ওই ছাত্রী গত দশ দিন আগে নাটোরের শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের দ্বিতীয় তলায় অর্কিড আইসিটি ওয়ার্ল্ডে কম্পিউটার প্রশিক্ষণের জন্য ভর্তি হন। ভর্তির পর থেকে সেখানে প্রশিক্ষণ গ্রহণ করছিলেন। 

গত বৃহস্পতিবার অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক সাকিব ওই শিক্ষার্থীকে ফোন করে শনিবার সকাল ৮টা থেকে প্রশিক্ষণ শুরু হবে বলে জানান। ওই শিক্ষার্থী সকাল আটটার মধ্যে প্রশিক্ষণের জন্য সেন্টারে আসেন। এ সময় অন্য কোনো শিক্ষার্থী না থাকার সুযোগে ভুক্তভোগীকে কক্ষের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা শুরু করেন অভিযুক্ত সাকিব। 

বাধা দেয়ায় ভুক্তভোগীর মুখে জ্বলন্ত সিগারেট ঢুকিয়ে নির্যাতন করেন। মেয়েটির সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায়ে অন্য শিক্ষার্থীরা আসতে শুরু করলে সাকিব ওই ছাত্রীটিকে ছেড়ে দেয়। ভয়ে তাৎক্ষণিকভাবে ভুক্তভোগী তার পরিবারকে কিছু জানায়নি।

তবে সোমবার তিনি তার পরিবারকে বিষয়টি জানান। 

পরে তার পরিবারের সদস্যরা অর্কিড আইসিটি ওয়ার্ল্ডে এসে পরিচালক সাকিবকে মারপিট করতে উদ্যত হন। এসময়ে শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের সহকারী প্রোগ্রামার শরিফুল ইসলাম বিষয়টি নাটোর সদর থানাকে জানান। 

ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সাজ্জাদুর রহমান সাকিবকে আটক করে রাতেই থানায় নিয়ে যায় পুলিশ।

সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদ জানান, যৌন হয়রানির অভিযোগে অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক সাজ্জাদুর রহমান সাকিব নামে একজনকে আটক করা হয়েছে। সেখানকার সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। ভুক্তভোগীর জবানবন্দি নেয়া হয়েছে। 

এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement