২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

পিছিয়ে দেওয়া হলো অস্ট্রেলিয়ান ওপেনের ড্র

Advertisement

পিছিয়ে গেলো অস্ট্রেলিয়ান ওপেনের ড্র। বিশ্বের প্রভাবশালী টেনিস খেলোয়াড় নোভাক জোকোভিচের ভিসা সংক্রান্ত জটিলতার কারণেই এই ড্র পিছিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে এএফপি। এএফপি জানিয়েছে, মেলবোর্ন পার্কে এই ড্র অনুষ্ঠানের কথা থাকলেও সেটি হয়নি। মূলত ভিসা নিয়ে গত এক সপ্তাহ ধরে চলা নানামুখী ঘটনাপ্রবাহের কারণে বিশ্বের এক নম্বর টেনিস তারকা জোকোভিচের অংশগ্রহণ অনিশ্চয়তার মুখে থাকার কারণেই এই ড্র আপাতত হয়নি।

অভিবাসন আদালতের রায়ে মুক্তি মিলেছে জোকোভিচের। গত বৃহস্পতিবার অস্ট্রেলিয়াতে নামতেই তাঁকে আটক করা আর ভিসা বাতিলকে আদালত ‘অযৌক্তিক’ বলে রায় দিয়েছেন। কিন্তু এরপরও অস্ট্রেলীয় সরকার তাঁর ভিসা দ্বিতীয়বারের মতো বাতিল করবে কি না, সেটি নিয়ে শঙ্কা আছে। এরই মধ্যে অস্ট্রেলিয়ান ওপেনে খেলার প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা।

টিকাহীন জোকোভিচকে ছাড়পত্র বিচার করে অস্ট্রেলিয়ান ওপেনে খেলা ও ভিক্টোরিয়া রাজ্যে প্রবেশের অনুমতি দেওয়ার পর থেকেই খেপেছেন অস্ট্রেলিয়ানদের অনেকেই। ফলে গত বৃহস্পতিবার মেলবোর্ন বিমানবন্দরে নামার সঙ্গে সঙ্গে জোকোভিচকে আটক করা হয়। তাঁর ভিসা বাতিল করে একটি কোয়ারেন্টিন কেন্দ্রে পাঠানো হয়। সোমবার আদালতের রায়ে মুক্তি মেলে জোকোভিচের।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement