১ মে, ২০২৪, বুধবার

পুকুরে রাতে মাছ ধরার পিটিয়ে হত্যা, আটক ৩ জন

Advertisement

ঢাকার নবাবগঞ্জ উপজেলার ছোট রাজপাড়া এলাকার একটি পুকুরে রাতে মাছ ধরার ঘটনায় হেলাল মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

নবাবগঞ্জ থানা পুলিশ ৯ এপ্রিল (রবিবার) ভোরে নিহতের মরদেহ উদ্ধার করে।

মৃত হেলাল ছোট রাজপাড়া এলাকার মৃত ইউনুছ মিয়ার ছেলে।

এ ঘটনায় তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে হত্যাকান্ডে জড়িত সন্দেহে কোমরগঞ্জ এলাকা থেকে পলাশ রাজবংশী, আন্ধারকোঠা থেকে শ্যামল রাজবংশী ও ছোট রাজপাড়া এলাকার লাল মিয়া নামে ৩ জনকে আটক করে পুলিশ।

নিহতের ছেলে আসিফ মিয়া বলেন, “বাবার সখ ছিল মাছ ধরা।  শনিবার রাতে বাবাকে মাছ ধরার জন্য কারা যেন ফোন করে। পরে বাবা রাত ১২টার পর ছোট রাজপাড়া এলাকায় আজহারের পুকুরে মাছ ধরতে গেলে, তাকে গামছা দিয়ে হাত-পা ও মুখ বেধে পিটিয়ে হত্যা করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরে সকালে তার মৃতদেহ পরে থাকতে দেখে স্থানীয় লোকজন আমাদের খবর দেয়। পুলিশকে জানালে তারা বাবার মরদেহ উদ্ধার করে। 

তিনি আরও জানান, মাছ ধরা নিয়ে বাবার সঙ্গে কিছু লোকের পূর্ব শত্রুতা ছিল। মোবাইলে হুমকিও দিয়েছিল। হুমকিদাতারাই তাকে হত্যা করেছে বলে অভিযোগ তার। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ক্ষত রয়েছে।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ওসি মো. সিরাজুল ইসলাম শেখ বলেন, এঘটনায় জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। তারা জিজ্ঞাসাবাদে হত্যায় দায় স্বীকার করেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement