১৬ মে, ২০২৪, বৃহস্পতিবার

প্রকাশ্যে গুলি করে হত্যায় গ্রেপ্তার আনোয়ার হোসেন

Advertisement

পাবনার ঈশ্বরদীতে রিকশাচালক মামুন হোসেনকে প্রকাশ্যে গুলি করে হত্যা মামলার অন্যতম আসামি আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার উপজেলার সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার।

তিনি জানান, হত্যার পর থেকেই আনোয়ারকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান চালায় পুলিশ। গতকাল বুধবার আড়মবাড়িয়া এলাকা থেকে বিশেষ কৌশলে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতের মাধ্যমে আনোয়ার উদ্দিনকে তিন দিনের রিমান্ডে আনা হয়েছে। মামলার অপর আসামি ইব্রাহিমকেও খুব অল্প সময়ের মধ্যে গ্রেপ্তার হবে বলে জানান তিনি।

গত ৪ জানুয়ারি রাতে ঈশ্বরদীর পশ্চিমটেংরি কড়ইতলা এলাকায় শ্যালো মেশিনচালিত ভটভটির সঙ্গে লেগুনার সংঘর্ষে গ্লাস ভাঙাকে কেন্দ্র করে বিরোধ শুরু হয়। ধস্তাধস্তির একপর্যায়ে আনোয়ার হোসেন পিস্তল বের করে গুলি চালান। এতে রিকশাচালক মামুন হোসেন গুলিবিদ্ধ হয়ে নিহত হন।

এ ঘটনার পরদিন রাতে নিহত মামুনের মা লিপি খাতুন বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলায় কাউন্সিলর কামাল উদ্দিনকে প্রধান করে তার ভাই আনোয়ার উদ্দিন, ভাতিজা হৃদয় হোসেন, ইব্রাহিমসহ আরও তিন থেকে চারজনকে অজ্ঞাত আসামি করা হয়। গত শুক্রবার পৌর শহরের শৈলপাড়া এলাকা থেকে মামলার প্রধান আসামি কামাল উদ্দিন ও ভাতিজা হৃদয় হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement