৭ মে, ২০২৪, মঙ্গলবার

প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় শহীদ-কৃতি

Advertisement

প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় আসতে যাচ্ছেন শহীদ কাপুর ও কৃতি শ্যানন। এখনো নাম ঠিক না হওয়া একটি প্রজেক্টে রোমান্স করতে দেখা যাবে এই জুটিকে। সিনেমাটির শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে।

৮ এপ্রিল (শনিবার) ইনস্টাগ্রামে কৃতি শ্যানন নিজের আসন্ন চলচ্চিত্রটির একটি পোস্টার শেয়ার করেছেন। পোস্টারে তাকে শহীদ কাপুরের সঙ্গে একটি বাইকে রোমান্টিক পোজে দেখা গেছে। পোস্টারে লেখা ছিল ‘একটি অসম্ভব প্রেমের গল্প।’

সিনেমাটির মোড়ক পোস্টার ঘোষণা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে কৃতি লিখেছেন, “আমাদের অসম্ভব প্রেমের গল্পের মোড়ক ঘোষণা করা হচ্ছে। শিরোনামবিহীন প্রকল্পটি ২০২৩ সালের অক্টোবরে মুক্তি পেতে চলেছে।”

অমিত জোশী ও আরাধনা সাহের রচনা ও পরিচালনায় সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের অক্টোবরে। সিনেমাটির নাম এখনো ঘোষণা করা হয়নি। এটি প্রযোজনা করেছেন দিনেশ ভিজান, জ্যোতি দেশপান্ডে এবং লক্ষ্মণ উতেকর। এতে প্রধান ভূমিকায় শহীদ ও কৃতির পাশাপাশি দেখা যাবে ধর্মেন্দ্র এবং ডিম্পল কাপাডিয়াকেও।

এদিকে কৃতি ও শহীদকে এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত উভয়ের ভক্তকুল। কৃতির পোস্টারে একাধিক মন্তব্য আসছে অনুরাগীদের। দুজনকে পর্দায় রোমান্স করতে দেখার অপেক্ষায় ভক্ত অনুরাগীরা।

কৃতিকে সর্বশেষ দেখা গেছে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘শেহজাদা’ সিনেমায়। এরপর প্রভাসের সঙ্গে ‘আদিপুরুষ’-এ দেখা যাবে অভিনেত্রীকে। এদিকে পরিচালক আলি আব্বাস জাফরের আসন্ন অ্যাকশন ফিল্ম ‘ব্লাডি ড্যাডি’তে শাহিদকে দেখতে পাবেন ভক্তরা। সিনেমাটির আনুষ্ঠানিক মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়নি। শহিদকে সম্প্রতি বিজয় সেতুপতির সাথে থ্রিলার ওয়েব সিরিজ ‘ফারজি’তে দেখা গেছে। রাজ এবং ডিকে পরিচালিত সিরিজটি প্রাইম ভিডিওতে প্রিমিয়ার হয়েছে। ইতিমধ্যেই সর্বাধিকবার দেখার রেকর্ডও করেছে সিরিজটি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement