৮ মে, ২০২৪, বুধবার

প্রিয়াংকার গালে চুমু এঁকে দিলেন রণবীর সিং

Advertisement

বলিউডে চর্চার কেন্দ্রে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের দাম্পত্য জীবনের নানা রসায়ন। দিনকয়েক আগে এক অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত ছিলেন তারকা দম্পতি। তবে আর পাঁচটা উপস্থিতির থেকে বেশ কিছুটা আলাদা ছিল এ উপস্থিতি। 

সাধারণত একে অপরের হাত ধরেই লাল গালিচায় হাজির হন তারকা দম্পতিরা। রণবীর ও দীপিকার ক্ষেত্রেও তার অন্যথা হয় না। নিজেদের প্রিয় জুটিকে সেভাবে দেখেই অভ্যস্ত অনুরাগীরাও।  

তবে সেদিন রণবীর হাত বাড়িয়ে দিলেও তার হাত ধরেননি দীপিকা। ওই ভিডিও ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে কি দাম্পত্যে চিড় ধরল রাম ও লীলার? শুরু হয়েছিল গুঞ্জন। 

কিন্তু সম্প্রতি ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠানে সেই জল্পনায় জল ঢেলে দিলেন দীপিকা ও রণবীর। একে অপরের হাত ধরে, হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন তারকা দম্পতি। প্রিয় তারকা জুটিকে একসঙ্গে দেখে স্বস্তি পেয়েছিলেন অনুরাগীরাও। 

তবে ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর অনুষ্ঠানের দ্বিতীয় দিনে আবার ফিরল পুরনো চিত্র। রণবীরকে দেখা গেলেও অনুপস্থিত ছিলেন দীপিকা। মঞ্চে উঠে নাচ করতে গিয়ে শেষমেষ অন্য নারীকে চুম্বন করে বসলেন পর্দার বাজিরাও।

কালো পোশাকে মঞ্চে পারফরম করতে উঠেছিলেন রণবীর। একের পর এক গানে মঞ্চ কাঁপাচ্ছেন তারকা অভিনেতা। হঠাৎ করেই দর্শকসারি থেকে রণবীর তুলে নিয়ে এলেন প্রিয়াংকা চোপড়া জোনাসকে। একসঙ্গে নাচ করলেন ‘দিল ধড়কনে দো’ ছবির ‘গল্লা গুঁড়িয়া’ গানে। জ়োয়া আখতার পরিচালিত ওই ছবিতে ভাইবোনের চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর ও প্রিয়াংকা। 

শনিবার সেই গানেই পা মেলালেন পর্দার বাজিরাও ও কাশিবাঈ। দীর্ঘদিন পর বলিউডের কোনো অনুষ্ঠানে নাচ করলেন দেশি গার্ল। স্বাভাবিকভাবেই উৎসাহ পেয়েছিলেন দর্শক ও অনুরাগীরাও। নাচ শেষে প্রিয়াংকার গালে চুমু এঁকে দিলেন রণবীর। 

দর্শকাসনে বসে সবটা দেখলেন প্রিয়াংকার স্বামী ও হলিউডের পপ তারকা নিক জোনাস। তবে রণবীরের এই কীর্তি কি চোখ এড়িয়ে গেল স্ত্রী দীপিকার?

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement