৮ মে, ২০২৪, বুধবার

ফেঁসে গেছেন নওয়াজ-উর্বশী

Advertisement

বিভ্রান্তিকর বিজ্ঞাপনে অভিনয় করে বিপাকে পড়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী ও উর্বশী রাউতেলা। এ ধরনের বিজ্ঞাপন প্রচারের দায়ে সেন্ট্রাল কনজিউমার প্রোটেকশন অথরিটির তরফ থেকে তাদের নোটিশ পাঠানো হয়েছে। 

সেন্ট্রাল কনজিউমার প্রোটেকশন অথরিটির তরফে লোটাস ৩৬৫-কে নোটিশ পাঠানো হয়। এ গেমিং কোম্পানির তরফে খবরের কাগজে বিভ্রান্তিকর বিজ্ঞাপন প্রচার করা হচ্ছে। এই বিজ্ঞাপনে সংস্থার তরফে দাবি করা হয়েছে, সেই ২০১৫ সাল থেকে তারা নাকি ভারতের সব থেকে বিশ্বস্ত স্পোর্টস এক্সচেঞ্জ।

সিসিপির তরফে এই কোম্পানিকে তাদের দাবির সমর্থনে প্রমাণ জমা দিতে বলা হয়েছে। শুধু তাই নয়, এই কোম্পানির হয়ে যে তারকারা প্রচার করছেন এবং এই বিজ্ঞাপনগুলোকে সমর্থন করছেন তাদেরকেও নোটিশ পাঠানো হয়েছে। 

আর এ কারণেই ফেঁসে গেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, উর্বশী রাউতেলা। তাদের থেকে জানতে চাওয়া হয়েছে যে, তারা কী করে জানলেন যে এই কোম্পানি যে দাবি করছে সেটা সঠিক। না জেনে কীভাবে তারা এই বিজ্ঞাপন সমর্থন এবং প্রচার করছেন, সেটিও জিজ্ঞেস করা হয়েছে তাদের। 

কনজিউমার অ্যাফেয়ার্স মিনিস্ট্রির তরফে সব তারকাকে কোনো বিজ্ঞাপনে কাজ করার আগে, সেটা প্রচার করার আগে সব দিক বিবেচনা করে নেন। তাদের এও নির্দেশ দেওয়া হয়েছে, যে কোনো বিজ্ঞাপনে কাজ করার আগে তারা যেন অবশ্যই কোম্পানির তরফে যা দাবি করা হচ্ছে সেটার কাগজ দেখে নেন।

নওয়াজউদ্দিন বা উর্বশী যেহেতু তেমনটা করেননি এবং বিভ্রান্তিকর বিজ্ঞাপন প্রচার করেছেন সেহেতু তাদের নোটিশ পাঠানো হয়েছে। পদক্ষেপ নেওয়ার আগে তাদের থেকে আপাতত সেন্ট্রাল কনজিউমার প্রোটেকশন অথরিটির তরফে উত্তর চাওয়া হয়েছে।

এমনিতেই স্ত্রীকে নিয়ে ঝামেলায় আছেন নওয়াজ। তার ওপর আবার নতুন ঝামেলা যোগ হলো।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement