১৮ মে, ২০২৪, শনিবার

বরগুনার বাইনচটকি ফেরীঘাটে ইট ভাটার টমটমের নীচে পড়ে এক নারীর মৃত্যু  

Advertisement

লাইসেন্স বিহীন শ্যালো মেশিন চালিত টমটমের নীচে পড়ে ভিক্ষুকের স্ত্রী পঞ্চাশ বছর বয়সের এক নারীর মৃত্যু হয়। নিহত নারীর নাম খাদিজা বেগম। তার স্বামী একজন দৃষ্টি প্রতিবন্ধী পেশায় ভিক্ষুক। বরগুনার সাবেক জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর উপহার দেয়া ঘরে বাইনচটকি ফেরিঘাট এলাকার সড়কের পাশে বসবাস করে আসছিলো।

ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শীরা জানান আজ (২৮ ডিসেম্বর) বুধবার বিকাল ৩টার দিকে এলাকার দৃষ্টি প্রতিবন্ধী হানিফ গাজীর স্ত্রী কাজের জন‍্য বাইনচটকি ফেরিঘাট যাচ্ছিল। এ সময় কাকচিড়া থেকে দ্রুত বেগে আসা মালামাল বিহীন মুঈন এন্টারপ্রাইজ নামে একটি টমটম খাদিজা বেগম কে ধাক্কা দিলে সে সড়কের উপর পড়ে যায় এবং টমটমের পিছনের চাকা ঐ নারীর পেটের উপর উঠিয়ে দেয়। এতে খাদিজা বেগমের পেটের নাড়িভুরি বের হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

টমটমের ড্রাইভার দ্রুতবেগে চালিয়ে আল মামুন এন্টারপ্রাইজ ব্রিকসের ভিতরে রেখে পালিয়ে যায়। জানাগেছে মুঈন এন্টারপ্রাইজ নামের টমটমটি ঐ প্রতিষ্ঠানের ম‍্যানেজার মনিরুজ্জামানের। তিনি ঐ প্রতিষ্ঠান দেখাশোনার পাশাপাশি ইট টানার ব‍্যবসারও পরিচালনা করে আসছেন। পুলিশ এ সময় ড্রাইভার ও মালিক কাউকেই গ্রেপ্তার করতে পারেনি। এ সময় তারা পলাতক ছিল।

এ ব‍্যাপারে পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার কেটিভি প্রতিদিনকে বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে নিহত নারীর মরদেহ ও অবৈধ টমটমটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন‍্য বরগুনা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। নিহতের পরিবার অভিযোগ দায়ের করলে তদন্ত করে প্রয়োজনীয় ব‍্যবস্হা গ্রহণ করা হবে। 

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement