২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

বরগুনা প্রেসক্লাবে সাইক্লিং কমিউনিটির সার্টিফিকেট বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান

Advertisement

বরগুনা সাইক্লিং কমিউনিটি-বিসিসির উদ্যোগে গত ১৬ ডিসেম্বরে ১৬ জনের ১৬ কিমি সাইকেল রাইডে অংশগ্রহণকারীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও বাংলা চ্যানেল বিজয়ী সাঁতারু মোঃ সাইফুল ইসলাম রাসেলকে সংবর্ধনা প্রদান করা হয়।

বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠানে বিসিসির প্রেসিডিয়াম সদস্য এহসান আহমাদ নোমানের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাড. সঞ্জীব দাস, বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাড. সোহেল হাফিজ, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিসিসির উপদেষ্টা জাকির হোসেন মিরাজ, বিশিষ্ট ব্যাংকার মোঃ মাহবুবুর রহমান, বরগুনা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান, বরগুনা প্রেসক্লাবের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম টিটু, বরগুনা প্রেসক্লাবের সদস্য দ্বীপ্ত টেলিভিশনের সাংবাদিক মোঃ শাহ আলী সহ প্রমুখ।

বৃহস্পতিবার ১৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় অনুষ্ঠানে বরগুনা সাইক্লিং কমিউনিটির উদ্যোগে আয়োজিত ১৬ কিমি সাইকেল রাইডে অংশগ্রহণকারী ১৬ জন সাইক্লিস্টের মধ্যে সার্টিফিকেট বিতরণ করা হয় ও বাংলা চ্যানেল বিজয়ী সাঁতারু, সাবেক ডাকসু সদস্য মোঃ সাইফুল ইসলাম রাসেলকে বরগুনা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। 

এছাড়াও বরগুনা সাইক্লিং কমিউনিটির আগামী ১ বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করেন বরগুনা প্রেসক্লাবের সভাপতি মহোদয়। অনুষ্ঠানে বরগুনা সাইক্লিং কমিউনিটির সদস্য ছাড়াও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

মাহমুদ হাসান তাপস/বরগুনা সংবাদদাতা/সারাবাংলা ডেস্ক

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement