১ মে, ২০২৪, বুধবার

বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১০

Advertisement

যশোরের বাঘারপাড়ায় যাত্রীবাহী বাস ও মাছ ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। আজ ১৩ এপ্রিল (বৃহস্পতিবার) উপজেলার বন্দবিলা ইউনিয়নের রাঘবপুর এলাকায় যশোর-মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আব্দুস সামাদ (৩৫) মাগুরার মহম্মদপুর উপজেলার মৌসা গ্রামের তোয়াফ মোল্যার ছেলে। 

আহতদের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন, একই জেলার শালিখা উপজেলার পিয়ারপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে নাজমুল (৩০) ও শ্রীপুর উপজেলার টুঙ্গিপাড়া গ্রামের বাবর আলীর ছেলে ফারুক হোসেন (৩৮)। নিহত ও আহতরা সবাই বাসের যাত্রী। 

পুলিশ ও স্থানীয়রা জানান, যশোর থেকে ছেড়ে আসা মাগুরাগামী যাত্রীবাহী লোকাল বাস সকাল ৭টার দিকে বাঘারপাড়ার রাঘবপুর এলাকায় পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা মাছ ভর্তি দ্রুতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসে থাকা অন্তত ১০ জন যাত্রী কমবেশি আহত হন। এর মধ্যে গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সামাদ নামে একজন মারা গেছেন। আহত বাকি বাসযাত্রীরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। খবর পেয়ে বারোবাজার হাইওয়ে থানা পুলিশ এসে দুর্ঘটনাকবলিত বাসটি সরিয়ে নিলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। 

বারোবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলম জানান, দুর্ঘটনাকবলিত বাসটি তাদের হেফাজতে রয়েছে। ঘাতক ট্রাক স্থানীয় শ্রমিক ইউনিয়নের সদস্যরা মাগুরায় আটকে রেখেছেন বলে তথ্য মিলেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement