৫ মে, ২০২৪, রবিবার

আইসিএমএবির ‘সেরা কর্পোরেট পুরস্কার’ পেল বিএটি বাংলাদেশ

Advertisement

দ্য ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এর ‘সেরা কর্পোরেট পুরস্কার (গোল্ড)’-এ ভূষিত হয়েছে বিএটি বাংলাদেশ।

২০২০ সালের এমএনসি ম্যানুফ্যাকচারিং ক্যাটাগরিতে বিএটি বাংলাদেশকে এ সম্মাননা দেওয়া হয়েছে। ২০১৬ সাল থেকে টানা পাঁচবার এ সম্মাননায় ভূষিত হলো বিএটি বাংলাদেশ।

গত ৩০ ডিসেম্বর রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বিএটি বাংলাদেশের কোম্পানি সেক্রেটারি মো. আজিজুর রহমান, বিএটি বাংলাদেশের ম্যানুফ্যাকচারিং প্রধান হাসনাইন ইশতিয়াক ও বিএটি বাংলাদেশের অন্যতম পরিচালক কে. এইচ. মাসুদ সিদ্দিকীর হাতে সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। পুরস্কার হস্তান্তরের সময় এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

কোম্পানির বার্ষিক বিবরণী পুঙ্খানুপুঙ্খভাবে নিরীক্ষণের পর আইসিএমএবি কর্পোরেট অ্যাওয়ার্ড নির্বাচন কমিটি ও জুরি বোর্ডের তিন সদস্য বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান, বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. সত্য প্রসাদ মজুমদার ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক আনিস এ. খান বিএটি বাংলাদেশকে এই পুরস্কারের জন্য নির্বাচিত করেন।

অনুষ্ঠানে বিভিন্ন উচ্চ পদস্থ সরকারি-বেসরকারি ব্যক্তি, উদ্যোক্তা ও ব্যবসায়িক ব্যক্তিত্ব সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement