১১ মে, ২০২৪, শনিবার

বিজয় দিবস উপলক্ষে কোরআন পাঠ

Advertisement

মহান বিজয় দিবস আজ। দিবসটি ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জাতির সবশ্রেষ্ঠ সন্তান এবং বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে খতমে কোরআন পাঠ ও আলোচনা সভা করেছেন ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উওর শাখা।

আজ ১৬ ডিসেম্বর সকালে ভোলা সরকারি উচ্চবিদ্যালয়ের মাঠে পাঁচ শতাধিক ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উওর শাখার সদস্যদের উপস্থিতে ৩০ জন হাফেজ এই খতমে কোরআন পাঠ করেন। এরপর ১৯৭১ সালে মুক্তিযোদ্ধাদের ওপর সংক্ষিপ্ত আলোচনা সভা এবং দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে একটি বিজয় শোভাযাত্রা বের করে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

দোয়া মোনাজাতে ১৯৭১ সালের সব বীর শহীদের আত্মার মাগফিরাত কামনা করে মহান আল্লাহর কাছে প্রার্থনা করা হয় এবং দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য দোয়া করা হয়।

ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উওর শাখার সভাপতি এইচ এম ইব্রাহীমের সভাপতিত্বে খতমে কোরআন, আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা কাঞ্চন মিয়া।

এ সময় ইসলামী যুব আন্দোলন জাতীয় শিক্ষক ফোরাম ভোলা জেলা উওর সভাপতি আবদুর রহমান চৌধুরী, ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উওর শাখা সিনিয়র সহসভাপতি আতাউর রহমান মমতাজি, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহসভাপতি এম ওবাদুর রহমান বিন মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement