২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

বেনজেমা আমার চিন্তার কারণ নয়, আশাবাদী কোচ

Advertisement

ক্লাসিকোতে বার্সেলোনাকে চাপে রাখলেও ম্যাচজুড়েই আক্রমণে ধুঁকেছে রিয়াল মাদ্রিদ। লক্ষ্যে তারা রাখতে পারেনি একটিও শট। করিম বেনজেমাও ছিলেন না চেনা ছন্দে। তবে কার্লো আনচেলত্তি এই ফরোয়ার্ড ও আক্রমণভাগ নিয়ে মোটেও চিন্তিত নন । মাদ্রিদের দলটির কোচ মনে করেন, আক্রমণে সব ঠিকঠাক রয়েছে তাদের। 

বার্সেলোনার বিপক্ষে কোপা দেল রের প্রথম লেগে গত বৃহস্পতিবার রিয়াল হেরে যায় ১-০ গোলে । ২০১০ সালের পর নিজেদের মাঠে সব প্রতিযোগিতা মিলিয়ে প্রথমবারের মতো কোনো ম্যাচে লক্ষ্যে শট রাখতে ব্যর্থ হয় স্পেনের সফলতম ক্লাবটি। 

এই ম্যাচের আগে লা লিগায় মাদ্রিদ ডার্বিতেও জালের দেখা পাননি বর্তমান ব্যালন দ’র জয়ী বেনজেমা। গত ২২ ফেব্রুয়ারি লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে অবশ্য জোড়া গোল করেন এই ফরাসি। ম্যাচে রিয়াল জেতে ৫-২ গোলে। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৬ ম্যাচে ১৮টি গোল করেছেন বেনজেমা।

নিজেদের পরের ম্যাচে আজ রবিবার (০৫ মার্চ) রিয়াল বেতিসের বিপক্ষে খেলবে রিয়াল। এই ম্যাচের আগে বেনজেমা ও দলের আক্রমণের অন্য খেলোয়াড়দের কাঁধে আস্থার হাত রাখলেন আনচেলত্তি। 

তিনি বলেন, সব ম্যাচেই শীর্ষ পর্যায়ে থাকা সম্ভব নয়। বেনজেমা আমার চিন্তার কারণ নয় । তার শারীরিক অবস্থা ভালো, মৌসুমের প্রথম অংশের তুলনায় অবশ্যই ভালো। আক্রমণে সম্মিলিতভাবে আমরা খুব ভালো।

আনচেলত্তি আরো বলেন, আমরা লিগে সবচেয়ে বেশি গোল করা দল। বেনজেমা শুধু নির্দিষ্ট কিছু মুহূর্তে ব্যর্থ হয়েছে, আর কিছুই নয়। তবে কোনো সমস্যা নেই। লিভারপুলের বিপক্ষে আমরা পাঁচ গোল করেছি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement