১ মে, ২০২৪, বুধবার

বড় ভাইকে জবাই করে হত্যা করল ছোট ভাই

Advertisement

মানিকগঞ্জের সিঙ্গাইরে ঘুমন্ত বড় ভাই আবু রায়হানকে (২৭) ধারালো ছুরি দিয়ে জবাই করে হত্যা করেছে ছোট ভাই রোমান (২৪)। গতকাল ৯ এপ্রিল (রবিবার) দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ভাকুম ফকিরপাড়া গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তারা ওই গ্রামের শাহজাহান ফকিরের ছেলে।

থানা পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, শাহজাহান ফকিরের তিন ছেলে। তারা হলেন, আবু রায়হান (২৮) রোমান (২৪) ও জামান (১৮)। প্রায় এক বছর আগে রোমান প্রেম করে বিয়ে করে। পরিবারের কেউ মেনে নেয়নি তার এই বিয়ে। এছাড়া টাকা-পয়সা নিয়ে ওই পরিবারে বিরোধ চলছিল। মা-বাবা এক ঘরে ও পাশেই অন্য একটি ঘরে একই খাটে ঘুমাতেন তিন ভাই। 

প্রতিদিনের মতো রবিবার রাত ৯ টার দিকে খাবার খেয়ে তিন ভাই ঘুমাতে যান। বড় ভাই রায়হান ও ছোট ভাই জামান শুয়ে পড়লেও রোমান চেয়ারে বসে ছিলেন। রাত ১২ টার দিকে ঘুমন্ত অবস্থায় রায়হানকে ধারালো ছুরি দিয়ে জবাই করে রোমান পালিয়ে যায়। এসময় বড় ভাই রায়হানের গুঙ্গানির শব্দে ঘুম ভেঙ্গে যায় ছোট ভাই জামানের। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এঘটনায় পরিবার, স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সিঙ্গাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) সৈয়দ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, পরিবারিক কলহের জেরেই রায়হান খুন হয়েছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক রোমানকে গ্রেপ্তারে কাজ করছে পুলিশ। এঘটনায় মামলার প্রস্ততি চলছে বলেও জানান তিনি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement