২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

মালয়েশিয়ায় সড়ক দূর্ঘটনায় আজিজুর নামে এক তরুণের মৃত্যু

Advertisement

মালয়েশিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন আজিজুর মোল্লা (২৫) নামে এক তরুণ। (২৯ অক্টোবর) শনিবার সন্ধ্যায় (মালয়েশিয়ার স্থানীয় সময়) কুয়ালালামপুরে গাড়ির নিচে চাপা পড়ে মারা যান তিনি।

নিহত আজিজুর মোল্লা ফরিদপুরের সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের বাতাগ্রামের মো. কালাম মোল্লার ছেলে। চার ভাইয়ের মধ্যে আজিজুর সবার ছোট।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, জীবিকার জন্য এক বছর আগে মালয়েশিয়া যান আজিজুর। তার অন্য তিন ভাই বিয়ে করে যার যার মতো আলাদা সংসার করছেন। দেশে থাকতে আজিজুর বয়স্ক মা-বাবার সঙ্গে থাকতেন। বিদেশে যাওয়ার পর তার টাকায় চলতো মা-বাবার ছোট সংসার।

আজিজুরের বাবা কালাম মোল্লা বলেন, মালয়েশিয়ায় থাকা ছোট ছেলেটকে নিয়ে অনেক স্বপ্ন ছিল। ওই আমাদের সংসার চালাতো। ভেবেছিলাম আর দুই-তিন বছর পর ওকে দেশে এনে বিয়ে দিয়ে দেবো। তার আগেই এভাবে চলে গেল।

মা কামেলা বেগম বলেন, শনিবার বিকেল ৩টার দিকে ছেলের সঙ্গে শেষ কথা হয়। আজিজুর দুপুরের খাবার খেয়ে পুনরায় অফিসে যাওয়ার পথে ফোন দেয়। পথে গাড়ির নিচে চাপা পড়ে মারা যায় আমার ছেলে।

এদিকে মালয়েশিয়া থেকে আজিজুরের লাশ দেশে আনার প্রক্রিয়া নিয়ে চিন্তিত হয়ে পড়েছে তার পরিবার। কীভাবে কী করবেন তা বুঝে উঠতে পারছেন না তারা। এমন পরিস্থিতিতে সরকার ও সংশ্লিষ্টদের সহযোগিতা চেয়েছেন আজিজুরের পরিবার।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মাঝারদিয়া ইউপি চেয়ারম্যান মো. আফছার উদ্দীন বলেন, আজিজুর মালয়েশিয়ায় সড়ক দূর্ঘটনায় মারা গেছে। ওই দেশে থাকা আমাদের এলাকার লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। কীভাবে তার লাশ দেশে আনা হবে সে বিষয়েও আলোচনা চলছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement