৮ মে, ২০২৪, বুধবার

মুক্তির অপেক্ষায় পূর্ণিমার ‘আহারে জীবন’ সিনেমা

Advertisement

এ মুহূর্তে নতুন কোনো সিনেমার কাজ নেই চিত্রনায়িকা পূর্ণিমার। তবে তিনটি সিনেমা রয়েছে তার হাতে। এর মধ্যে সরকারি অনুদানপ্রাপ্ত ‘আহারে জীবন’ নামে একটি সিনেমার কাজ সম্পূর্ণ শেষ। এটি পরিচালনা করেছেন ছটকু আহমেদ। 

এ সিনেমায় পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। শিগ্গির এটি মুক্তি পাবে বলে জানা গেছে। অন্যদিকে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে আরও দুটি সিনেমার সঙ্গে সম্পৃক্ত পূর্ণিমা। এ দুটি সিনেমার মধ্যে ‘গাঙচিল’র কাজ অনেকটা শেষ। কিন্তু ‘জ্যাম’ সিনেমার কাজ এখনো অনেকটা বাকি। ‘আহারে জীবন’ ও ‘গাঙচিল’-এ পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। ‘জ্যাম’-এ রয়েছেন আরেফিন শুভ। 

তিনটি সিনেমা প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘আহারে জীবন সিনেমার মধ্য দিয়ে এবারই প্রথম ছটকু ভাইয়ের পরিচালনায় কাজ করেছি। ছটকু ভাই এ দেশের চলচ্চিত্রের একজন গুণী পরিচালক। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ। এর গল্পটা করোনাকালীন ঘটনাবলি নিয়ে। সবকিছু মিলিয়ে সিনেমাটি ভালো হয়েছে। মুক্তির পর দর্শকের ওপরই নির্ভর করছে এ সিনেমার সাফল্য। আর গাঙচিল ও জ্যামের জন্যও অপেক্ষায় আছি। দুটি সিনেমারই কিছু টুকটাক কাজ বাকি আছে। আশা করছি শিগ্গির এগুলোও শেষ হবে।’ 

প্রসঙ্গত, পূর্ণিমা অভিনীত মুক্তিপ্রাপ্ত শেষ সিনেমার নাম নজরুল ইসলাম পরিচালিত ‘চিরঞ্জীব মুজিব’। এতে পূর্ণিমা অভিনয় করেছিলেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে। এদিকে আগামী ঈদে কাজল আরেফিন অমি পরিচালিত ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’-এ দেখা যাবে এ অভিনেত্রীকে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement