২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

যশের ওপর রেগে আগুন নুসরাত

Advertisement

টালিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি জুটি যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। রোববার ছবি তোলার জন্য প্রুস্তুত  ছিলেন নুসরাত। ক্যামেরাম্যান হিসেবে ছিলেন স্বামী যশ দাশগুপ্তকে। কিন্তু নুসরাতের ছবি না তুলে যে কাণ্ড ঘটালেন তাতে রেগে আগুন নুসরাত।

ইনস্টাগ্রামে যশের পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়। নীল টপ আর কালো প্যান্ট পরে সেজেছিলেন নুসরাত জাহান। যশকে দিয়েছিলেন তার ছবি তোলার জন্য।

কিন্তু ফোনটা হাতে নিয়ে নুসরাতের ছবি তোলার ভান করে অনেকগুলো সেলফি তোলেন যশ নিজের। এদিকে ছবি জন্যে পোজ দিতে থাকেন নায়িকা কিন্তু ছবি তোলা শেষ হতেই হাসতে হাসতে ছবি দেখতে আসেন তিনি। তবে মোবাইলের দিকে তাকাতেই তিনি রেগে যান।

আসলে পুরো ভিডিওটিই রেকর্ড করা হয়েছে মজা করা। ভিডিওটি পোস্ট করে যশ লিখেছেন, ‘ছেলেরা তো এমনই হয়। তা নুসরাত জাহান ছবি কেমন লাগল?’

আর তাতেই নুসরাতের পালটা হুঁশিয়ারি, ‘মিস্টার হিরো, এবার আমার প্রতিশোধের জন্য অপেক্ষা কর।’ সোশ্যাল মিডিয়ায় দুজনের মজার এই ভিডিও দেখে মিমি চক্রবর্তী। অভিনেত্রী মিমি চক্রবর্তী হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়েছেন তাদের এই ভিডিও দেখে।

এদিকে আগামীতে ‘শিকার’ সিনেমায় একসাথে দেখা যাবে যশ ও নুসরাতকে। এতে এই তারকা জুটির পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement