১৯ মে, ২০২৪, রবিবার

রড ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালিয়ে ব্যবসায়ীকে হত্যা

Advertisement

ময়মনসিংহের গৌরীপুরে জমির গর্তে গোবর ফেলার দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় আবুল কালাম (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ বুধবার সকালে উপজেলার সহনাটি ইউনিয়নের সহনাটি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী ওই গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

আবুল কালাম একজন হার্ডওয়্যার ব্যবসায়ী। ব্যবসার পাশাপাশি তিনি বাড়িতে গরুর খামার করেছেন।

জানা গেছে, খামারের গরুর গোবর ফেলার জন্য তিনি কিছুদিন আগে বাড়ির পাশে নিজের জমিতে গর্ত করেন। ওই জমির পাশেই প্রতিবেশী আব্দুল গফুরের জমি রয়েছে। আজ সকালে জমির গর্তে গোবর ফেলা নিয়ে কালাম ও গফুরের মধ্যে দ্বন্দ্ব ও বাগবিতণ্ডা হয়।

ঘটনার পর বাড়ি ফিরে কালাম তার ছেলে সোহাগকে নিয়ে মোটরসাইকেলযোগে ভূঁইয়াবাজারে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে রওনা হন। পথিমধ্যে সহনাটি এলাকায় আব্দুল গফুর ও তার সহযোগীরা রড ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালিয়ে পিতা-পুত্রকে আহত করে। খবর পেয়ে পরিবারের লোকজন আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কালামকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই চাঁন মিয়া বলেন, ‘গফুরের জমির সীমানা থেকে দুই হাত দূরে কালাম নিজের জমিতে গোবর ফেলার গর্ত করলে বিরোধ হয়। সেই বিরোধের জেরে প্রতিপক্ষ হামলা করে আমার ভাইকে হত্যা করেছে।’

গৌরীপুর থানার ওসি মাহমুদুল হাসান বলেন, ‘জমির গর্তে গোবর ফেলার দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার তদন্ত ও জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement