৭ মে, ২০২৪, মঙ্গলবার

রাঘব ও পরিণীতিকে অনেক শুভেচ্ছা সঞ্জীবের 

Advertisement

বলিউড অভিনেত্রী পরিণীতির সঙ্গে সংসদের তরুণ সংসদ সদস্য রাঘব চাড্ডার প্রেমের গুঞ্জন তুঙ্গে। তাদের লাভস্টোরি এখন সবার মুখে মুখে। তবে এবার প্রকাশ্যে এলো নতুন তথ্য। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, তিনি কোনো রাজনীতিবিদকে বিয়ে করতে চান না। অন্য যেকোনো পেশার লোককে তিনি বিয়ে করতে পারেন। 

সম্প্রতি মুম্বাইতে পাপারাৎজিদের মুখোমুখি হয়েছিলেন পরিণীতি। প্রথম প্রশ্নই আসে রাঘবকে নিয়ে। সেখানে তিনি এ কথা বলেন।

তাদের প্রেমের এই জল্পনা উসকে দেয় আরো এক রাজনৈতিক ব্যক্তিত্বের টুইট। সম্প্রতি সঞ্জীব অরোরা রাঘব ও পরিণীতির ছবি একসঙ্গে টুইট করে লেখেন, ‘রাঘব ও পরিণীতিকে অনেক শুভেচ্ছা। ওদের মিলন যেন প্রেমের প্রাচুর্যে, আনন্দে ও একে অপরের সঙ্গতে ভরে ওঠে। আমার শুভেচ্ছা।’ এই টুইটটি কয়েকগুণ জল্পনা বাড়িয়েছে তাদের সম্পর্কের। শোনা যাচ্ছে, স্বরা ভাস্বরের পরে খুব তাড়াতাড়িই সাত পাকে বাঁধা পড়বেন আরো এক রাজনীতি ও বিনোদন দুনিয়ার মানুষ।

অন্যদিকে, শোনা যাচ্ছে শিগগিরই নিজেদের সম্পর্ককে পরের ধাপে নিয়ে যেতে চলেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। তাদের সম্পর্ককে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করতে নাকি খুব শিগগিরই একটি ছোট অনুষ্ঠানের আয়োজন করতে চলেছেন তারা। দুই পরিবারই নাকি তাদের সম্পর্কের ব্যাপারে জানেন। দুই পরিবারের উদ্যোগেই অনুষ্ঠানের আয়োজন বলে খবর। ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘পরিণীতি ও রাঘব একসঙ্গে ডিনারে যান দুই পরিবার তাদের বিয়ের কথা বলতে শুরু করার পর। তারা একে অপরকে আগে থেকেই চিনতেন, পছন্দ করতেন এবং তাদের কমন ইন্টারেস্টও আছে প্রচুর, ফলে সবকিছুই ভালভাবে মিলে যায়। অনেকদিন ধরেই দুই পরিবারও একে অপরকে চেনে।’

জানা যায়, এখনো কোনো আনুষ্ঠানিক উৎসব হয়নি তবে দুই পরিবারই এই বিষয়ে কথা বলছেন। তাদের দুজনের একসঙ্গে হওয়ায় পরিবারের সকলেই খুশি। কিন্তু দুজনেই নিজেদের কাজে এতই ব্যস্ত যে তারিখ ঠিক করতে বেশ বেগ পেতে হচ্ছে। দুই পরিবারের উপস্থিতিতে খুব ব্যক্তিগত অনুষ্ঠানের আয়োজন করা হবে। 

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement