২৭ এপ্রিল, ২০২৪, শনিবার

রাজধানীর বনানীতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

Advertisement

রাজধানী বনানী থানার পাঁচ নম্বর গেট এলাকায় সড়ক দূর্ঘটনায় আনোয়ার হোসেন (৩০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। (৯ নভেম্বর) বুধবার ভোরে এ ঘটনা ঘটে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ভোর ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই সোহেল রানা গণমাধ্যমকে বলেন, আমার ভাই পাঠাও চালক। ভোরে বাসায় ফেরার সময় বনানী ৫ নম্বর গেট এলাকায় স্পিড ব্রেকার না দেখে গাড়ি চালিয়ে যাওয়ার সময় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, আনোয়ার বনানীর টিঅ্যান্ডটি কলোনি এলাকায় থাকত। তাদের বাড়ি শেরপুর জেলার সদর থানার দাতিয়াপাড়া এলাকায়।

এ বিষয়ে জানতে চাইলে বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদির গণমাধ্যমকে বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসেছি। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

তিনি আরও বলেন, তিনি পাঠাও চালক। রাত সাড়ে ৩টা-৪টার সময় বাসায় ফিরছিলেন। বনানী ৫ নম্বর গেট এলাকায় অন্ধকার জায়গা আছে সেখানে কয়েকটি স্পিড ব্রেকার আছে। যাওয়ার সময় স্পিড ব্রেকার খেয়াল করেননি তিনি। বাইক থেকে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। দূর্ঘটনার সময় তার মাথায় হেলমেট ছিল না, হেলমেট থাকলে হয়ত বেঁচে যেত।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement