২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

রাজশাহী-১ আসন থেকে নির্বাচন করতে চান নায়িকা মাহিয়া মাহী

Advertisement

সাংস্কৃতিক অঙ্গনের অনেকেই রাজনীতিতে নাম লিখিয়ে সংসদে প্রতিনিধিত্ব করছেন। ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহীও রাজনীতিতে সক্রিয় হয়েছেন।

তিনি রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে মনোনয়ন চাওয়ার ইচ্ছা ব্যক্ত করেছেন। ইতোমধ্যে রাজশাহীর তানোরের নিজ এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা ও তাতে নিয়মিত অংশ নিচ্ছেন মাহী।

শুক্রবার বিকালে মাহিয়া মাহী তানোরের মুন্ডুমালা ফজর আলি মোল্লাহ ডিগ্রী কলেজে আয়োজিত এক কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হন। বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৪৯তম জন্মদিন উপলক্ষে মাহীর নিজের প্রতিষ্ঠান স্বপ্ন ফাউন্ডেশন ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা যৌথভাবে ক্রীড়া অনুষ্ঠানটির আয়োজন করে।

মাহীর উপস্থিতির খবরে আশপাশের এলাকার হাজার হাজার উৎসুক মানুষ অনুষ্ঠানস্থলে হাজির হন তাকে এক নজর দেখার জন্য। উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার শীর্ষ কর্মকর্তারাও। ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক পুলিশের অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমানসহ ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তারা।

নায়িকা মাহী বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করি, লালন করি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার চলমান বিভিন্ন উন্নয়নে আমিও শরিক হতে চাই। কাজ করতে চাই এলাকার মানুষের জন্য। আমি বিনোদন জগতের মানুষ। রাজনীতি করিনি আগে। তবে এখন আমি শিখতে চাই। রাজনীতিটা শুরু করতে চাই। রাজনীতির মাধ্যমে বেশি মানুষের কাছে পৌঁছানো সম্ভব। আমি সেই কাজটা ভালভাবে শুরু করতে চাই। এসব মহৎ কাজের জন্য আমি তানোর গোদাগাড়ীর মানুষকে সঙ্গে পাবো বলে আশা করছি।

আগামী সংসদ নির্বাচনে অংশ নিতে চান কিনা- এমন প্রশ্নের জবাবে মাহী বলেন, এটা কেবল তখনই সম্ভব যদি এলাকার মানুষ সেটা চায়। এলাকার মানুষ যদি আমাকে ভালোবাসে-সেটা অবশ্যই হতে পারে ইনশাল্লাহ।

উল্লেখ্য, নায়িকা মাহির পৈতৃক নিবাস চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নাচোলে। তবে তার জন্ম হয় নাচোলের পার্শ্ববর্তী উপজেলা তানোরের মুন্ডুমালায় নানা বাড়িতে। মাঝে মাঝেই তিনি তানোরে আসেন। এর আগে মুন্ডুমালায় তিনি একটি জমকালো ফুটবল প্রতিযোগিতার আয়োজন করেছিলেন। এলাকার মানুষের মাঝে আগে কয়েকবার বিতরণ করেন শীতবস্ত্র। করোনার মধ্যে খাদ্য ও অর্থ সাহায্য দেন এলাকার মানুষকে।

জানা গেছে চিত্রনায়িকা মাহী বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন। তিনি এ সংগঠনের রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement