৪ মে, ২০২৪, শনিবার

শেষ মুহূর্তে রদ্রিগেজের গোলে রক্ষা রিয়ালের 

Advertisement

লাল কার্ডের সৌজন্যে আতলেতিকো মাদ্রিদ ১০ জনের দলে পরিণত হয়েছিল। কিন্তু এই সুযোগটা কাজে লাগাতে পারেনি রিয়াল মাদ্রিদ। উল্টো গোল হজম করে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে। তারকাবহুল আক্রমণভাগ ঠিকমতো জ্বলে উঠতে না পারায় তারা সুযোগও সৃষ্টি করতে পারেনি। শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে বর্তমান চ্যাম্পিয়নদের।

সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত লা লিগার ম্যাচটির প্রথমার্ধ ছিল গোলশূন্য। পুরোটা সময়ই আক্রমণাত্মক ফুটবল খেলে প্রতিপক্ষকে চাপে রেখেছিল রিয়াল। কিন্তু গোলের দেখা পায়নি। বিরতির পর ৬৫তম মিনিটে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আনহেল কোররেয়া। রুডিগারকে কনুই মারায় তাকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি। বিরতির সময় বদলি নেমেছিলেন আতলেতিকোর এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। প্রতিপক্ষ ১০ জন হলেও সুবিধা নেওয়ার পরিবর্তে উল্টো গোল হজম করে রিয়াল!

খেলার ধারার বিপরীতে ৭৮তম মিনিটে এগিয়ে যায় আতলেতিকো। গ্রিজমানের ফ্রি কিকে সবার উঁচুতে লাফিয়ে দারুণ হেডে জাল খুঁজে নেন ডিফেন্ডার হিমেনেস। ৮৫ মিনিটে রিয়ালকে উদ্ধার করেন ১৮ বছর বয়সী আলভারো রদ্রিগেজ। বদলি হিসেবে নামার ৮ মিনিট পরই লুকা মদরিচের কর্নার কিক থেকে আসা বল দূরের পোস্ট দিয়ে জালে জড়িয়ে দেন উরুগুয়ে যুবদলের হয়ে খেলা এই ফরোয়ার্ড। ২৩ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে রিয়াল। ২৩ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে আতলেতিকো।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement