২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদককে হত্যাচেষ্টায় ৪৫ জনের নামে মামলা

Advertisement

দুর্বৃত্তরা বরিশাল জেলা বাস-মিনিবাস-কোচ-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের একাংশের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সুমন মোল্লাকে হত্যাচেষ্টা করা হয়েছে।

এ ঘটনায় ওয়ার্ড কাউন্সিলর, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকসহ ১৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৩০-৩৫ জনকে আসামি করে সুমন মোল্লার মা সেতারা বেগম বাদী হয়ে থানায় মামলা  করেন। মামলায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ইতোমধ্যে সিদ্দিকুর রহমান মাসুম নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

তিনি আরও বলেন, ঘটনার পর পরই ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে ঘটনাস্থল, বাসস্ট্যান্ডে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আমরা চেষ্টা করছি খুব দ্রুত আসামিদের আইনের আওতায় নিয়ে আসতে।

মামলার আসামিরা হলেন- ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুর রহমান জাকির, তার ভাই মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম জাহিদুর রহমান মনির, ছোট ভাই সাবেক ছাত্রদল নেতা মামুন মোল্লা, ২৫ নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি সিদ্দিুকর রহমান মাসুম, সাধারণ সম্পাদক মীর শহিদুল ইসলাম রনি, মঈন সিকদার, ওয়াদুদুর রহমান সোহেল মোল্লা, আজম, বাসার, সুরুজ, পান্না মৃধা, ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাফিন মাহমুদ তারিক, শফিকুল ইসলাম ওয়ারেছ এবং জাহিদ। 

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement