২৭ এপ্রিল, ২০২৪, শনিবার

‘স্বপ্ন’ থেকে ২৫০ গ্রামেরও কম গরুর মাংস কিনতে পারবেন ক্রেতারা

Advertisement

প্রতিনিয়ত দাম বাড়ছেই গরুর মাংসের। চড়া দামের কারণে নিম্নবিত্ত অনেক মানুষ পুরো এক কেজি মাংস কিনতে হিমশিম খাচ্ছে। এমন ক্রেতাদের সুবিধার্থে দেশের অন্যতম বড় রিটেইল চেইনশপ ‘স্বপ্ন’ কর্তৃপক্ষ এবার ২৫০ গ্রাম বা তারও কম গরুর মাংস বিক্রি করছে। 

স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, গ্রাহকদের কথা সবসময় চিন্তা করে স্বপ্ন। এজন্য পরিস্থিতি বিবেচনায় সর্বনিম্ন ২৫০ গ্রাম বা তারও কম গ্রাম গরুর মাংস বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছি আমরা।

তিনি জানান, যেসব আউটলেটে স্বপ্নের গরুর মাংস বিক্রি হয়, সেখানে এখন থেকে সর্বনিম্ন ২৫০ গ্রাম বা তারও কম গ্রামের (২৫০, ২০০, ১০০ ও ৫০ গ্রাম) গরুর মাংস যে কোনো ক্রেতা কিনতে পারবেন। নিম্নআয়ের মানুষদের মাংস কিনতে এসে আর ফিরে যেতে হবে না।

প্রতিবেশী দেশ ভারতে অনেক আগে থেকেই ক্রেতার চাহিদা অনুযায়ী গ্রাম বা টুকরা হিসাবে মাছ-মাংস বিক্রি হয়। উত্তরবঙ্গের বেশ কিছু অঞ্চলেও একইভাবে বিক্রি হয়। তবে রাজধানীসহ দেশের অধিকাংশ এলাকায় অনেকে এমন অল্প মাংস লজ্জায় কিনার কথা চিন্তা করতে পারেন না। বিশেষ করে নিম্নআয়ের মানুষ সরাসরি বলতে পারেন না। এমন পরিস্থিতিতে ক্রেতাদের সুবিধার্থে ‘স্বপ্ন’ গ্রাম হিসেবে মাংস বিক্রি শুরু করেছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement