১৫ মে, ২০২৪, বুধবার

৩০ বাড়িতে আগুন দেওয়াতে ১২০০ জনকে মামলা

Advertisement

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি নিয়ে সংঘর্ষের জের ধরে দুই যুবক নিহতের পর ৩০ বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় অজ্ঞাত ১২০০ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে সুশিল চন্দ্র, হাবিবুর রহমান ও আফজাল হোসেন নামে ৩ গ্রাম পুলিশ বাদী হয়ে ঘোড়াঘাট থানায় মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নামাজের পর জমি নিয়ে বিরোধের জেরে নিহত মনোয়ার হোসেন মিম ও রাকিব হোসেন মন্ডলের দাফন সম্পন্ন হওয়ার পর বৃহস্পতিবার দুপরে এক দল লোক খোদাদাতপুর হঠাৎপাড়া গ্রামে প্রতিপক্ষের বাড়িসহ আশপাশের ৩০টি বাড়িতে অগ্নিসংযোগ করেন। এতে প্রায় ১৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করা হয়।

ঘোড়াঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, অগ্নিসংযোগের ঘটনায় ১২০০ জনকে আসামি করে তিন গ্রাম পুলিশ বাদী হয়ে মামলা করেছেন। পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে।

প্রসঙ্গত, বুধবার সকালে জমিজমা নিয়ে বিরোধের জেরে উপজেলার ঘোড়াঘাট ইউনিয়নের খোদাদাতপুরের পাশের গ্রাম চুনিয়াপাড়ায় দুপক্ষের সংঘর্ষে মনোয়ার হোসেন মিম ও রাকিব হোসেন মন্ডল নামে দুই যুবক নিহত হন। এ ঘটনায় নিহতের বাবা পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ ও র‍্যাব আলাদা অভিযান চালিয়ে প্রধান আসামিসহ চারজনকে আটক করেছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement