১৫ মে, ২০২৪, বুধবার

৬ মাস আগে ধর্ষণের অভিযোগে গ্রেফতার সালাম

Advertisement

ময়মনসিংহের ফুলপুর থেকে এক তরুণীকে তুলে নিয়ে ধর্ষণ করার অভিযোগে সালাম নামে যশোরের এক যুবককে গ্রেফতার করেছে ফুলপুর থানা পুলিশ। ৩০ ডিসেম্বর রাত ১২টার দিকে যশোরের কেশবপুর থানার মহাদেবপুর এলাকার একটি পরিত্যক্ত ঘর থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর ১ জানুয়ারি আসামিকে ফুলপুর থানায় হাজির করা হয়। এরপর ২ জানুয়ারি বিজ্ঞ আদালতের মাধ্যমে ফুলপুর থানা পুলিশ তাকে আদালতে প্রেরণ করেছে। 

জানা যায়, আসামি সালাম ঢাকার আশুলিয়ার বউ বাজার এলাকায় ভাড়ায় থাকতো। ওখান থেকে গত ঈদুল ফিতরের ছুটিতে শামীম নামে ফুলপুর থানার কাজিয়াকান্দা গ্রামের এক জামাইয়ের সাথে সে ফুলপুরে বেড়াতে আসে। সেইসূত্রে ওই মেয়েটিকে ধর্ষণের লক্ষ্যে প্রায় ৬ মাস আগে অপহরণ করে নিয়ে যায় সালাম। এদিকে মেয়েটির বাবা মেয়েকে কোথাও না পেয়ে ফুলপুর থানায় জিডি করেন। এই জিডির পর টের পেয়ে মেয়েটিকে ৬ মে ফুলপুরগামী একটি বাসে তুলে দেয় সালাম। তারপর মেয়েকে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সালামের নামে মামলা করেন তার বাবা। পরে সংগৃহীত তথ্যের সূত্র ধরে অনেক কৌশলে আসামি সালামকে খুঁজে বের করে গ্রেফতার করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলপুর থানার এসআই বকুল সাহা। 

এ বিষয়ে জানতে চাইলে ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, আসামি সালামকে বিস্তারিত জিজ্ঞাসাবাদের পর ২ জানুয়ারি ময়মনসিংহের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement