১ মে, ২০২৪, বুধবার

৮০ মণ জাটকা ইলিশসহ ৭ জেলে আটক ঢাকার দোহারে

Advertisement

ঢাকার দোহারে ৮০ মণ জাটকা ইলিশসহ সাত জেলেকে আটক করেছে দোহারের  কুতুবপুর নৌ-পুলিশ।

রোববার ভোরে অভিযান চালিয়ে উপজেলার বাহ্রাঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন পাবনা জেলার আমিনপুরের ঢালারচর গ্রামের মৃত শাহাবুদ্দিন মণ্ডলের ছেলে গফুর মণ্ডল (৩৯), একই এলাকার মো. রহম মোল্লার ছেলে মো. সাইফুল (২৭), নারাদা গ্রামের মো. তোফাজ্জল মন্ডলের ছেলে মো. পিয়ার আলী (২৯), চর আব্দুল শুকুর গ্রামের মো. দুলাল ফকিরের ছেলে মো. মান্নান ফকির (৩৭), মোল্লা মারা গ্রামের মো. পলাই সরদারের ছেলে মো. বজলু সরদার (৩৭), ধারাইল গ্রামের মৃত পকেল মন্ডলের ছেলে শাহীন মণ্ডল (২৯) ও কর সাইলকা গ্রামের মৃত সবুরের ছেলে মো. বাদশা মিয়া (৩৭)।

কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই জহুরুল ইসলাম বলেন, গোপন সূত্রে জানতে পারি, মাওয়া-সুরেশ্বর থেকে দোহারের পদ্মা নদী দিয়ে বিপুল পরিমাণ জাটকা ইলিশ নিয়ে দুটি মাছ ধরার ট্রলার পাবনার বেড়া বাজারের উদ্দেশে যাচ্ছে। যাওয়ার পথে ধূলসুর পদ্মা নদী থেকে তাদের আটক করা হয়। 

এসময় তাদের ব্যবহৃত ট্রলার থেকে পলিথিন দিয়ে ঢাকা ৩৩টি কর্কশিটে আনুমানিক ৩ হাজার ২০০ কেজি জাটকা ইলিশ জব্দ ও সাত জেলেকে হাতেনাতে আটক করা হয়। আটটকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

পরে দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোস্তাফিজুর রহমানের নির্দেশে ও উপজেলা মৎস্য কর্মকর্তা রফিকুল আলমের উপস্থিতিতে বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় মাছগুলো বিতরণ করা হয়।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement