৩ মার্চ, ২০২৪, রবিবার

হতাশা তো আছেই, তবুও দেশের জন্য নিজের সেরাটা দিয়েই খেলবো: তাসকিন

Advertisement

টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে এখন বাংলাদেশ দল রয়েছে হারারেতে। ৭ জুলাইয়ের টেস্ট সামনে রেখে পুরোদমে অনুশীলন শুরু করেছে টাইগাররা। আজ মাঠে নেমেছে প্রস্তুতি ম্যাচ খেলতেও। কিন্তু কোয়ারেন্টাইন ও বায়োবাবলের চক্করে টাইগারদের মনে জন্মেছে হতাশা। সেই হতাশা কাটিয়ে উঠতে ক্রিকেটারদের যে খুব কষ্ট হচ্ছে সেটা বোঝা গেলো তাসকিনের কথায়।

তাসকিন এ বিষয়ে বলেন, বেশির ভাগ সময়ই আমাদের থাকতে হচ্ছে বায়োবাবলে। দেশি খেলা হোক বা দেশের বাইরে। পরিবারের সাথে একেবারেই সময় কাটাতে পারছি না আমরা। সেইসব দিকে দিয়ে হাতাশা তো একটু কাজ করছেই, তারপরও দেশের জন্য যখন খেলবো তখন চেষ্টা করবো নিজেদের সেরাটা দিয়ে খেলে দেশের মানুষকে জয় উপহার দিতে।

নিজেদের প্রস্তুতি সম্পর্কে তাসকিন বলেন, ‘প্র্যাকটিস বেশ ভালোই হচ্ছে। আসলে প্রস্তুতি নিয়ে আমার কোন অভিযোগ নেই, আশা করি অন্যদেরও অভিযোগ থাকবে না। জিম্বাবুয়ের বিপক্ষে তাদের মাটিতে খেলা খুব সহজ কাজ না হলেও আমাদের ভালো খেলতে হবে।

জিম্বাবুয়ে দল আমাদের চাইতে বেশ পিছিয়ে থাকলেও তাদেরকে হালকা ভাবে নিচ্ছেন না তাসকিন বলছেন, আমাদের বেসিক ঠিক রাখতে হবে। প্রতিটি ফরম্যাটের ধরন অনুযায়ী নিজেদের তৈরি করতে হবে। বর্তমানে টেস্টের দিকেই মনযোগ রাখছি আমরা। জিম্বাবুয়েকে হালকা ভাবে নিলেই আমরা ঝামেলায় পরবো। এখন পর্যন্ত জিম্বাবুয়ের বিপক্ষে আমরা বেশি ম্যাচ জিতলেও আমাদের মনে রাখতে হবে প্রতিটা ম্যাচই নতুন এবং প্রতিদিনই নতুন করে ব্যাটিং ও বোলিং করে নিজেকে প্রমান করতে হয়। আমরা আশাবাদী, ভালো খেলে সিরিজ জিতব।

এদিকে সিরিজ শুরুর আগে জিম্বাবুয়ে একাদশের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছে বাংলাদেশ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement