৩ মার্চ, ২০২৪, রবিবার

বিভিন্ন জেলায় করোনায় মৃত্যু ১৩৫

Advertisement

দেশে করোনাভাইরাসের মৃত্যুর মিছিল কিছুতেই থামছে না। প্রতিনিয়ত বেড়েই চলছে করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় ঢাকার বাইরের বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গ নিয়ে ১৩৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। রোববার (১৮ জুলাই) জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে এ তথ্য জানা গেছে।

খুলনা:

গত ২৪ ঘণ্টায় শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮ পর্যন্ত খুলনার চারটি হাসপাতলে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ২৪ জন।

ময়মনসিংহ:

ময়মনসিংহ মেডিকেলে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ২০ জনের মৃত্য হয়েছে।

কুষ্টিয়া:

গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় ২০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১২ জন করোনা আক্রান্ত হয়ে আর ৮ জন উপর্সগ নিয়ে মারা গেছেন। ৯৮৮টি নমুনায় ২০৫ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ২০.৭৪। করোনা পজিটিভ নিয়ে ১৮৩ জন আর উপর্সগ নিয়ে ৬৭ জন মোট ২৫০ জন কুষ্টিয়ায় করোনা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

রাজশাহী:

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ১৭ জনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ১৭ জনের মৃত্যু হয়। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।

বরিশাল:

বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬০০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে এ বিভাগে ১৩ জনের মৃত্যু হয়েছে।

সাতক্ষীরা:

গত ২৪ ঘণ্টায় করোনা ডেডিকেটেড সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও করোনা উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

চট্টগ্রাম:

চট্টগ্রাম জেলায় করোনা ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১১ জন। শনিবার সকাল ৮টা রোববার সকাল ৮টা পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৯৪৫ জন।

চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ছয়জনসহ আটজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১৫৯ জনে। এর মধ্যে চুয়াডাঙ্গাতে মারা গেছেন ১৪২ জন এবং জেলার বাইরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ১৭ জন। এদিন জেলায় আরও ১২৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৫ হাজার ৩৩৫ জনে। এদিন ১৩২ জনসহ জেলায় মোট সুস্থ হয়েছেন ৩ হাজার ৭৬ জন।

কুমিল্লা:

কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৭ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ২৮৩ জন।

চাঁদপুর:

চাঁদপুরে গত ২৪ ঘন্টায় করোনায় আরো ৩ জনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছে ১৬১ জন।

পঞ্চগড়:

পঞ্চগড়ে করোনায় একজন মারা গেছেন। শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত এ সময়ে ২০২ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ৮৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement