১৮ জুলাই, ২০২৪, বৃহস্পতিবার

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৬০০,মৃত্যু ৫

Advertisement

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত এবং মৃত্যু কিছুটা কমেছে। তবে আগের দিনের তুলনায় নমুনা পরীক্ষা কম হয়েছে।করোনাভাইরাসে আক্রান্ত আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৮২৪ জনে। একই সময়ে সংক্রমণ শনাক্ত হয়েছে ৬০০ জনের শরীরে। এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা ৬৯ হাজার ৯৫৭ জন। শনিবার চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে এক হাজার ৯৫৭ জনের নমুনা পরীক্ষায় ৬০০ জনের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। এদের মধ্যে নগরীর ৪৪৭ ও উপজেলার ১৫৩ জন। সংক্রমণ শনাক্তের হার ৩০ শতাংশ। আগের দিন শুক্রবার আক্রান্তের সংখ্যা ছিল ৮০২ এবং ওইদিন মারা গেছেন ৯ জন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১১৯ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৫৮ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ৫৮ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৭২ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৭ জন ও শেভরন হাসপাতাল ল্যাবে ৭০ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৮ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১৫ জন এবং মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১৩ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement