১৯ মে, ২০২৪, রবিবার

টাঙ্গাইলে আরও ১১ জনের মৃত্যু, শনাক্ত ২৫৪

Advertisement

টাঙ্গাইলে গত ২৪ ঘণ্টায় করোনায় ও উপসর্গ নিয়ে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে আরও ২৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (০৮ জুলাই) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, বুধবার (০৭ জুলাই) সকাল ৬টা থেকে বৃহস্পতিবার (০৮ জুলাই) সকাল ৬টা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকার ৬৪৬ জনের নমুনা পরীক্ষা করে ২৫৪ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ৩৯ দশমিক ৫১ শতাংশ। এই সময়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে করোনায় সাত জন ও উপসর্গ নিয়ে চার জনের মৃত্যু হয়েছে।

জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯ হাজার ৫৭৫ জন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১৪৬ জনের।

ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান বলেন, করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মানার বিকল্প নেই। বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়াসহ সবাইকে মাস্ক ব্যবহারের পরামর্শ দেন তিনি।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. খন্দকার সাদিকুর রহমান বলেন, ‘হাসপাতালে করোনা ও উপসর্গের রোগীর সংখ্যা কমতে শুরু করেছে। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত হাসপাতালে ১৩৪ রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে করোনা ইউনিটে ৮১ জন ও আইসোলেশন ওয়ার্ডে ৫৩ জন। গতকালের চেয়ে রোগীর সংখ্যা কমেছে।’

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement